এক্সক্লুসিভ নিউজবিনোদন

বলিউডে আসছেন বৃটিশ অভিনেতা কিরন রায়

Kiran Rai - London Press Release Inbox x
ব্রিটিশ মডেল ও অভিনেতা কিরণ রায়

এবার বলিউডে অভিনয় করতে যাচ্ছেন ব্রিটিশ মডেল ও অভিনেতা কিরণ রায়। তরুণ এ অভিনেতা তার মেধায়  গেলো বছর জিতে নেন মুম্বাইয়ের আইএফএ পুরস্কার। বর্ষসেরা শিল্পী খেতাব দেয়া হয় তাকে।
খ্যাতিমান কমেডিয়ান ও অভিনেতা রাজপাল যাদবের সঙ্গে তাকে দেখা যাবে ‘ম্যারেজ অনলাইন’ সিনেমায়। ফেব্রয়ারিতে ছবিটির স্যুুটিং নির্ধারিত থাকলেও করোনা ভাইরাসের বিশ্ব মহামারীতে সেই ছবির কাজ কিছুটা পিছিয়েছে। প্রস্তাবিত এই চলচ্চিত্র বলিউডে নতুন ধারনার জন্ম দেবে বলে মনে করছেন কিরণ রায়।
এ পর্যন্ত ৩২টি গ্র্যান্ড স্পোর্টস, ৫৫টি শোবিজ শোসহ নিউ ইয়র্ক সিটির ওয়েস্ট অ্যান্ড এবং ব্রডওয়েতে একশ’টিরও বেশি অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে কাজ করেছেন, কিরণ রাও। তাকে নিয়ে নিবন্ধ, প্রতিবেদন হয়েছে বিশ্বের বিভিন্ন দেশের হাজারো রেডিও, টেলিভিশন, সংবাদপত্র ও অনলইন গণমাধ্যমে।
শুধু বলিউড নয় জনপ্রিয় এই মডেল ও অভিনেতাকে নিয়ে এখন আলোচনা হচ্ছে হলিউডেও। সেখানেও কাজ করার সুযোগ আছে বলে জানিয়েছেন কিরণ রায়। সম্প্রতি যুক্তরাষ্ট্রের কয়েকটি শহর ঘুরে এসেছেন তিনি।
কিরন রাওকে বৃটেনের গণমাধ্যমে বলা হয় ‘মাল্টিমিডিয়া স্টার’ । ভারতীয় বংশোদ্ভুত এই তারকা মডেল বড় হন নটিংহামে। কলেজে যাওয়ার আগেই তিনি পল চৌধুরী, দেব প্যাটেলদের মত খ্যাতিমান কৌতুক অভিনেতাদের সাথে কাজ  ও প্রশিণের সুযোগ পান।
বলিউডের নতুন ছবি ম্যারেজ অনলাইন নিয়ে কিরন রাও দি প্রবাসীকে বলেন, মুম্বই বেড়াতে গিয়ে দেখা হয়েছিলো পরিচালক সেলিম খানের সাথে। তিনিই বলেছেন তার আপকামিং ‘ম্যারেজ অনলাইন’ ছবিতে কাজ করতে। যা কমেডি ধাঁচের। ওই ছবির জন্য এখন নিজেকে তৈরি করছি। ভারতীয় কমেডি চলচ্চিত্র বিশ্বব্যপী জনপ্রিয় । তাই সবচেয়ে সেরাটা দিয়েই ভারত, বাংলাদেশসহ বিশ্বের সিনেমা দর্শকদের মন জয় করতে চাই।

অনুলিখন : কেরামত উল্লাহ বিপ্লব

ট্যাগ

এমন আরও সংবাদ

Back to top button
Close
Close