জাতীয়

করোনায় দেড় হাজার ছাড়ালো মৃত্যু

এক্সক্লুসিভ নিউজ ডেস্ক: করোনায় সংক্রমিত হয়ে দেশে মৃত্যুর সংখ্যা সরকারি হিসেবে দেড় হাজার ছাড়িয়ে গেলো। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৩৮ জন এবং ৩ হাজার ৪৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১ লাখ ১৫ হাজার ৭৮৬ জনের। সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এমন তথ্য জানানো হয়। নতুন মারা যাওয়া ৩৮ জনের মধ্যে ৩৩ জন পুরুষ ও ৫ জন নারী।

আইইডিসিআরের অনুমিত হিসাবে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি রোগী ও বাড়িতে থেকে চিকিৎসা নেওয়া রোগীদের মধ্যে আরো ১ হাজার ৬৭৮ জন রোগী সুস্থ হয়েছেন। এ নিয়ে সুস্থ রোগীর সংখ্যা ৪৬ হাজার ৭৫৫ জনে দাঁড়িয়েছে।

ব্রিফিংয়ের তথ্যমতে, ১৫ হাজার ৫৫৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে গত ২৪ ঘণ্টায়। এর আগের দিন ১৫ হাজার ৭১০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিল। এ পর্যন্ত পরীক্ষা হয়েছে ৬ লাখ ২৭ হাজার ৭১৯টি নমুনা।

এর আগে রোববার দেশে করোনায় সংক্রমিত ৩ হাজার ৫৩১ জন শনাক্ত হওয়ার কথা জানানো হয়েছিল। মারা গিয়েছিলেন ৩৯ জন। করোনায় সংক্রমিত হয়ে দেশে মৃত্যুর সংখ্যা সরকারি হিসেবে দেড় হাজার ছাড়িয়ে গেলো। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৩৮ জন এবং ৩ হাজার ৪৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১ লাখ ১৫ হাজার ৭৮৬ জনের।

এমন আরও সংবাদ

Back to top button