অপরাধজাতীয়

দুর্নীতির দায়ে রিজেন্ট হাসপাতাল সিলগালা, ১৭ জনের বিরুদ্ধে মামলা

এক্সক্লুসিভ নিউজ ডেস্ক: বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির দায়ে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতাল সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের উপস্থিতিতে মঙ্গলবার (৭ জুলাই) বিকেল পাঁচটার দিকে হাসপাতালটি সিলগালা করা হয়।

এ সময় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, ‘প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আসা অভিযোগের সত্যতা পাওয়ায় সিলগালা করে দেয়া হয়েছে।’ তিনি আরও জানান, মিরপুরের রিজেন্ট হাসপাতালও সিলগালা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সারোয়ার আলম আরো জানান, ৬ হাজারের বেশি নমুনা সংগ্রহ করে ভুয়া রিপোর্ট দিয়েছে হাসপাতালটি। যেকোনো হাসপাতাল এ ধরনের অনিয়ম করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলেও জানান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, বিকেল তিনটার দিকে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। বিকেল ৩টার পর এ অভিযান শুরু করে র‌্যাব। অভিযানের শুরতেই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদের ফ্ল্যাগস্ট্যান্ড লাগানো গাড়ি জব্দ করা হয়েছে। এরপর র‌্যাবের অভিযানে করোনা পরীক্ষার অনুমোদনহীন কিট উদ্ধার করা হয়। তবে, প্রধান কার্যালয়ে অভিযান চালানো হলেও পলাতক রয়েছেন গ্রুপের চেয়ারম্যান শাহেদ।

করোনা চিকিৎসায় অনিয়ম পাওয়ায় সিলগালা করা উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি রোগীরা হঠাৎ করেই ভোগান্তিতে পড়েছেন। র‌্যাব বলছে চুক্তি অনুযায়ী বিনামূল্যে চিকিৎসার কথা থাকলেও তারা লাখ লাখ টাকা বিল করেছে। তবে রিজেন্ট কর্তৃপক্ষের দাবি, অনুমতিপত্রে বিনামূল্যে করোনা চিকিৎসার কোনো কথা উল্লেখ নেই।

এমন আরও সংবাদ

Back to top button