খেলাধুলা

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ আজ

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের কারণে স্থগিত ও বাতিল হয়েছে অনেক আন্তর্জাতিক ইভেন্ট। এখনো অনিশ্চয়তার মুখে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ। কয়েক দফা বৈঠকে বসেও, টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে কোন ধরনের সুখবর দিতে পারেনি ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। তবে অস্ট্রেলীয় গণমাধ্যমের দাবি, আজ চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে আইসিসি।

চলতি বছরের মার্চ থেকেই বিশ্বকাপ নিয়ে একের পর এক বৈঠক করেছেন আইসিসির শীর্ষ কর্তারা। তবে কোন সিদ্ধান্তে আসতে পারেননি তারা। ক্রিকেট বিশ্বে গুঞ্জন, তিন মোড়ল ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের অনাগ্রহেই চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারছে না আইসিসি।

অক্টোবরে বিশ্বকাপ খেলার পরিবর্তে আইপিএল আয়োজন করতে চায় ভারত। অস্ট্রেলিয়াও মনোযোগী বিগব্যাশ আয়োজনে। বিশ্বকাপের চেয়ে দ্বিপাক্ষিক সিরিজ খেলতেই বেশি আগ্রহী ইংলিশ ক্রিকেট বোর্ড। সবমিলিয়ে দোটানায় আছে আইসিসি।

তবে কাল একটি ভার্চুয়াল বৈঠকের আয়োজন করছে আইসিসি। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই আশা করছে, বৈঠকে বিশ্বকাপ স্থগিতের সিদ্ধান্ত নেবে আইসিসি। দেশটির গণমাধ্যম পিটিআইয়ে দেয়া এক সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা।

১৮ অক্টোবর শুরু হওয়ার কথা ছিল এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। শেষ হওয়ার কথা ১৫ নভেম্বর। আইসিসির বৈঠক শেষে জানা যাবে, শেষপর্যন্ত এই সময়ে বিশ্বকাপ হচ্ছে কিনা!

এমন আরও সংবাদ

Back to top button