জাতীয়

ফেনীতে বাস-ট্রেনের সংঘর্ষে ৩ জনের প্রাণহানি

এক্সক্লুসিভ নিউজ ২৪.কম:  ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী একটি ট্রেনের সঙ্গে চাপাইনবাবগঞ্জ থেকে চট্রগ্রামগামী শ্যামলি পরিবহনের সংঘর্ষে ৩ জনের প্রাণহানি ঘটেছে। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১৩ জন।

আজ রোববার সকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাদের বেশিরভাগই জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়াও কয়েকজনকে ঢাকা এবং চট্টগ্রামের হাসপাতালে স্থানান্তর হয়েছে বলে জানান তিনি।

বাসে থাকা এক যাত্রী জানান, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসে এনআর শ্যামলি পরিবহনের বাস। কুমিল্লার নুর জাহান হোটেলে যাত্রা বিরতির পর আবার ছাড়ে। ভোরে সকালে গভীর ঘুমে থাকায় হঠাৎ প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায় তাদের। এরপর তারা দেখেন বাসটি উলটে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের ড্রাইভারের কোন গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।

ঘটনাস্থল থাকা ফেনী মহিপাল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে এ পর্যন্ত ১২/১৩ জনকে হাসপাতালে পাঠাতে সক্ষম হয়েছি। উদ্ধার অভিযান শেষে বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

এমন আরও সংবাদ

Back to top button