অপরাধএক্সক্লুসিভ নিউজজাতীয়জীবনযাত্রাদৃষ্টি আকর্ষণরাজনীতিলিড নিউজ

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার ২ আসামি বন্দুকযুদ্ধে নিহত

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার ২ আসামি বন্দুকযুদ্ধে নিহতকুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হত্যা মামলার ২ আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে শহরের সংরাইশ এলাকায় এ ঘটনা ঘটে।

এ খবর নিশ্চিত করেছেন কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম। নিহতরা হলেন— সুজানগর এলাকার সাব্বির হোসেন (২৮) এবং সংরাইশ এলাকার সাজন (৩২)।

ওসি আনোয়ারুল আজিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের ধরতে গোমতী নদীর বেড়িবাঁধের কাছে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে সন্ত্রাসীরা। পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই দুইজনকে উদ্ধার করা হয়। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এর আগে সোমবার (২২ নভেম্বর) কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। একইসময় হরিপদ সাহা নামে এক স্থানীয় বাসিন্দাও গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাউন্সিলর সোহেল নিজ এলাকায় নিজের ঠিকাদারি পরিচালনার অফিসে কয়েকজন লোকসহ বসেছিলেন। এসময় হঠাৎ কয়েকটি মোটরসাইকেলে কয়েকজন মুখোশধারী অফিসে ঢুকে তাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

এমন আরও সংবাদ

Back to top button