অপরাধএক্সক্লুসিভ নিউজদেশজুড়েলিড নিউজ

কক্সবাজারের ফের রোহিঙ্গা ক্যাম্পে খুন

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সৈয়দ হোসেন নামে এক রোহিঙ্গা যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সৈয়দ উপজেলার থাইংখালীর ১৯ নম্বর ক্যাম্পের বাসিন্দা ছিলেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় ১৯ নম্বর ক্যাম্পের এ/ ১০ ব্লকের একটি দোকানের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার ফারুক আহমেদ।

তাজনিমারখোলা ক্যাম্পের রোহিঙ্গারা জানান, মুখোশধারী একদল যুবক ক্যাম্পে ঢুকে ধারালো অস্ত্র বের করে সৈয়দকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। সন্ত্রাসীরা সৈয়দ হোসেনের হাতে, গলায় ও বুকে আঘাত করে।

স্থানীয় রোহিঙ্গাদের দাবি, হাফেজ সৈয়দ হোসেন আরসার অপরাধমূলক কর্মকাণ্ডের বিপক্ষে সব সময় সোচ্চার ছিল। এ কারণে তাঁকে হত্যা করা হতে পারে বলে ধারণা তাঁদের।

এপিবিএনের সহকারী পুলিশ সুপার ফারুক  বলেন, ‘হত্যাকাণ্ডের কারণ খোঁজা হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

এ নিয়ে গত এক সপ্তাহে ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে তিনটি হত্যাকাণ্ড ঘটল। এর আগে গত ১৫ অক্টোবর ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ/ ১৮ ব্লকে ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের দুই মাঝি আনোয়ার ও ইউনুসকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ১৮ অক্টোবর চারজনকে গ্রেপ্তার করে এপিবিএন।

এমন আরও সংবাদ

Back to top button