এক্সক্লুসিভ নিউজজাতীয়রাজনীতিলিড নিউজ

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জিয়াউর রহমান জড়িত : সেতুমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জিয়াউর রহমান জড়িত : সেতুমন্ত্রীজেলা প্রতিনিধি, মাগুরা: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত না থাকলে দুর্বৃত্তরা এত নৃশংসভাবে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করতে পারত না। এ ঘটনার পর খুনিদের নির্বিঘ্নে বিদেশে পাঠানো এবং তাদের বিভিন্ন বিদেশি দূতাবাসের চাকরি দিয়ে পুরস্কৃত করেছিলেন জিয়াউর রহমান।

শনিবার (১৪ মে) দুপুর ১২টায় মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত প্রথম পর্বের আলোচনা সভায় ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব ফখরুল ইসলামের নাম উল্লেখ করে বলেন, বাংলাদেশ ঋণগ্রস্ত বলে আপনারা যে বক্তব্য দিয়েছেন, সে বিষয়ে আপনাদের লজ্জা করা উচিত। বাংলাদেশ ঋণগ্রস্ত নয়, বরং বাংলাদেশ শ্রীলঙ্কাকে ঋণ দিয়েছে।

ফখরুল ইসলামের নাম উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, ফরিদপুরে অনুষ্ঠিত আওয়ামী লীগের জনসভায় আমার বক্তব্য নিয়ে আপনি টিপ্পনি কেটেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজের দলের কেউ খারাপ কাজ করে থাকলে তাদের শাস্তি দিয়েছেন, যার নজির বিএনপিতে নেই।

ঐতিহাসিক নোমানি ময়দানে মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্বের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝরনা, পারভিন জামান কল্পনা, মাগুরা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ড. শ্রী বীরেন শিকদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মো. সাইফুজ্জামান শিখর প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুন্ডু।

এমন আরও সংবাদ

Back to top button