অর্থনীতি

লায়ন্স ক্লাবের এনভায়রনমেন্ট চেয়ারপারসন ও কেবিনেট ইনস্টলেশন কমিটির চেয়ারম্যান নাদিরা বেগম

অর্থনৈতিক প্রতিবেদক: লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর ২০২৪-২০২৫ বছরের জন্য বাংলাদেশের জেলা ৩১৫বি-৩ এর জেলা গভর্নর নির্বাচিত হয়েছেন লায়ন সাব্বির মোহাম্মদ সায়েম। এছাড়া সেই সঙ্গে ২০২৪-২০২৫ বছরের জন্য লায়ন হারুন অর রাশিদ কেবিনেট সেক্রেটারি এবং লায়ন এমডি আবু সাদেককে কেবিনেট ট্রেজারার হিসাবে নাম ঘোষণা করেন।

সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল এর ২৮তম বার্ষিক জেলা কনভেনশনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় শুরু হওয়া কনভেনশনে জেলা ৩১৫বি ৩ এর কয়েক হাজার লায়ন্স সদস্য এবং অন্যান্য জেলা থেকে আগতলায়ন নেতৃবৃন্দ উপস্থিত হয়ে প্রাণবন্ত করে তুলেছিলেন এই কনভেনশন। উক্ত কনভেনশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন আন্তর্জাতিক পরিচালক লায়ন শেখ কবির হোসেন।

উক্ত কনভেনশনে সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে আগামী দিনের নানামুখী সেবা মূলক কাজের কর্ম পরিকল্পনা নির্ধারণ করা হয়। সেই সঙ্গে লায়ন্স ক্লাব অফ ঢাকা লেকভিউ এর প্রেসিডেন্ট লায়ন নাদিরা বেগম মল্লিকা রিজিওন চেয়ারম্যান হেডকোয়ার্টারকে এনভায়রনমেন্ট চেয়ারপারসন ও কেবিনেট ইনস্টলেশন কমিটির চেয়ারম্যান হিসাবে নাম ঘোষণা করেন। নতুন নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা ও মাল্টিপল জেলার সকল লায়ন নেতৃবৃন্দ ও সদস্যরা।

এমন আরও সংবাদ

Back to top button