এক্সক্লুসিভ নিউজতথ্যপ্রযুক্তি

পোষাক শিল্পের চাকরি ছেড়ে ঢাকায়  ইকমার্স ব্যাবসায় নামছেন এম আর জান্নাত স্বপন

Hur Collectionতাওহীদ হাসান, ঢাকা: অনেকটা প্রয়োজনেই পোষাক শিল্পে চাকরী করতেন এম আর জান্নাত স্বপন। লেখাপড়ার পার্ট চুকিয়ে নেমে গেছিলেন এই সেক্টরে। ছিলেন অত্যন্ত পরিশ্রমী। বেশ ভালো করছিলেন ক্রমবর্ধমান এই শিল্পে। পাশাপাশি সাংবাকিতায়ও কিছুটা বিচরন ছিল তাঁর। ক্যারিয়ারের শুরু থেকে জড়িয়ে থাকা পেশা থেকে সরে এসেছেন তিনি। গাজীপুর ছেড়ে এবার রাজধানী ঢাকাতে তিনি। তবে তাঁর সম্পর্কে অনেকেরই জানা আছে। গাজীপুরে চাকরি থাকা  অবস্থাতেও তাঁর বিচরন ছিল ঢাকা। বিভিন্ন প্রয়োজনে প্রায় আসতেন ঢাকা। সাংবাদিকদের অনুষ্ঠান, বিভিন্ন আয়োজন ও আইটি কাজে ঢাকায় ব্যস্ত সময় কাটাতে হত। এবার আর ঢাকায় আশা যাওয়া নয়, ঢাকাতেই থাকার স্বীদ্ধান্ত নিয়েছেন তিনি।

দেশের স্বনামধন্য একটি অনলাইন মার্কেট প্লেসের দায়িত্ব নিচ্ছেন তিনি। তার নিজের তৈরি অনলাইনে পন্য বিক্রির ই-কমার্স প্রতিষ্ঠান “হুর কালেকশন” নামের একটি অনলাইন মার্কেটের দায়িত্ব নিয়েছেন স্বপন। অনলাইটি বেশ দাড়িয়েও গেছে। পাচ্ছে জনপ্রিয়তা। এম আর জান্নাত স্বপনের আইটি খাতে আগে থেকেই বেশ দক্ষতা রয়েছে। একসময় চালিয়েছেন বেশ কিছু নিউজ পোর্টাল। এবার সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে, “হুর কালেকশন” কে একটি ভালো স্থানে নিতে চান তিনি।

এম আর জান্নাত স্বপন বলেন, আগে কাজের প্রয়োজনের ঢাকা আসতে হত। গাজীপুরে থেকে, চাকরি করে, ঢাকায় এসে কাজ করা কষ্টকর। “হুর কালেকশন” বেশ বিশাল একটি সুযোগ আমার জন্য। দীর্ঘ ১৭ বছরের টেক্সটাইল জীবনের চাকুরীর অভিজ্ঞতা এবার কাজে লাগাতে চাই। তাই স্থায়ী ভাবে ঢাকায় চলে আশা। “হুর কালেকশন” কে সামনে, ভালো অবস্থানে নিতে সক্ষম হব আমরা।

উল্লেখ্য, একদল দক্ষ কর্মী বাহিনী রয়েছে এই পন্য বিক্রির মার্কেট প্লেসের। ব্যবস্থাপনায় রয়েছেন অভিজ্ঞ জন-বল। নূন্যতম সময়ে আপনার বাস গৃহে পছন্দের পন্য পৌছে দিচ্ছে এই অনলাইন মার্কেট। পন্যের গুনগত মান ধরে রাখায় ক্রেতাদের বেশ মন জোগার করতে পেরেছে “হুর কালেকশন”।

 

এমন আরও সংবাদ

Back to top button