দেশজুড়ে

লঞ্চের চালককে জিম্মি করে মতলবের মেঘনায় ডাকাতি

এক্সক্লুসিভ নিউজ, চাঁদপুর: চাঁদপুর মতলব উত্তরের মেঘনা নদীতে লঞ্চে ফের ডাকাতির ঘটনা ঘটছে। লঞ্চের প্রায় ৬০ জন যাত্রীর সঙ্গে থাকা টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুটে নেয় ডাকাতরা। এ সময় বেশ কিছু যাত্রী আহত হয়।

১৬ ডিসেম্বর বুধবার নারায়ণগঞ্জ থেকে সন্ধ্যায় মতলবের উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি হৃদয় লঞ্চে এ ঘটনা ঘটে।

গজারিয়া ঘাট থেকে ছেড়ে আসা লঞ্চটি গজারিয়া ও মতলবের ষাটনল সীমানায় আসার পর ডাকাতরা লঞ্চে ফাঁকা গুলি ছুড়ে। ডাকাত দল অস্ত্রের মুখে চালককে জিম্মি করে হৃদয় লঞ্চের যাত্রীদের সব লুটে নেয়। এতে যাত্রীদের মাঝে আতংক সৃষ্টি করে মোবাইল ফোন, নগদ টাকা, মহিলাদের স্বর্ণালংকারসহ, সাথে থাকা সর্বস্ব লুটে নেয়।

জানা যায়, বুধবার নারায়ণগঞ্জ থেকে সন্ধ্যা সোয়া ৫টায় মতলবের উদ্দেশ্যে ছেড়ে যায় এমভি হৃদয় লঞ্চ। লঞ্চটি মতলব উত্তরের ষাটনলের কাছাকাছি পৌঁছালে অনুমানিক সন্ধ্যা ৭টায় ডাকাতদল অস্ত্রের মুখে চালককে জিম্মি করে যাত্রীর সর্বস্ব লুটে নেয়।

লঞ্চে থাকা যাত্রীরা  জানায়, লঞ্চটি নির্দিষ্ট সময়ের ১৫ মিনিট পরে ঘাটনলে পৌঁছায়। গজারিয়া ঘাট থেকে কয়েকজন লোক লঞ্চে উঠে। গজারিয়া ঘাট থেকে ছেড়ে আসা লঞ্চটি ষাটনল সীমানার কাছাকাছি পৌঁছালে ডাকাতরা লঞ্চে ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে।

মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মতিন জানান, ঘটনাটি চাঁদপুর সীমানার বাহিরে গজারিয়ায়। স্থানটি মুন্সিগঞ্জের এরিয়ায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। এ সময় ১০-১৫ যাত্রী আহত হয়েছে।

এমন আরও সংবাদ

Back to top button