দেশজুড়ে

সাগরে ট্রলার ডুবি, নিখোঁজ ৩ জেলের লাশ উদ্ধার

বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী ও বলেশ্বর নদীর মোহনায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ থাকা তিন জেলের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে একই এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ডুবে যাওয়া ট্রলার ‘আল্লাহর দান’ এর মালিক আব্দুর রাজ্জাকের বরাত দিয়ে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সহসভাপতি আবুল হোসেন ফরাজী টালার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে বিষখালী ও বলেশ্বর নদীর মোহনা এলাকায় ঝড়ের কবলে পরে ট্রলারটি উল্টে যায়। এ সময় ৩ জেলে নিখোঁজ হন। নিহত জেলেরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা এলাকার হোচেন আলীর ছেলে ইব্রাহিম (২৮), তোতা মিয়ার ছেলে মনির (২২) ও বাদুরতলা এলাকার আব্দুল কুদ্দুস মুন্সির ছেলে সরোয়ার (২৫)।

আবুল হোসেন ফরাজী জানান, ঘটনার পরেই ট্রলার মালিক সমিতির পক্ষ থেকে নিহতের আত্মীয়-স্বজনদের সাথে নিয়ে উদ্ধারের জন্য একটি ট্রলার পাঠানো হয়েছিল। তারা উদ্ধার করে লাশ নিয়ে আসছে। তবে ট্রলারটি উদ্ধার করা সম্ভব না হলেও উদ্ধার কাজ চলছে।

কোস্টগার্ডের দক্ষিণ জোন পাথরঘাটা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট ফাহিম শাহরিয়ার জানান, তিন জেলে নিখোঁজের বিষয়ে আমরা জেনেছি তবে উদ্ধার হয়েছে এ বিষটি আমাকে কেউ জানায়নি। ট্রলারটি উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অব্যাহত আছে।

এমন আরও সংবাদ

Back to top button