দেশজুড়েলিড নিউজ

গাইবান্ধা জামায়াতের আমীরসহ গ্রেপ্তার ২

গাইবান্ধা জেলা জামায়াতের আমীর আব্দুল করিম ও ইউনিয়ন জামায়াতের আমীর মাহমুদ হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গাইবান্ধা থানা সূত্র জানায়, নাশকতামূলক কর্মকাণ্ডের জন্য জামায়াতের জেলা আমীর আব্দুল করিম তাদের নেতাকর্মীদের নিয়ে বুধবার ভোরে খোহাহাটী গ্রামের একটি মসজিদে জমায়েত হয়। তারা সেখানে জামায়াত নেতাকর্মীদের নিয়ে সভা করেন। ফজরের নামাজ শেষ হওয়ার পর কোন নাশকতায় ঘটানোর পরিকল্পনা করা হচ্ছিলো।

 ঘটনা টের পেয়ে সদর থানা পুলিশ অভিযান চালায় ওই এলাকায় । এ বিষয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেন। আজ ভোরে পুলিশ অভিযান চালিয়ে জেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল করিমকে গ্রেপ্তার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ইউনিয়ন জামায়াতের আমীর মাহমুদ হোসেনকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী আজ ভোরে অভিযান চালিয়ে লুকানো অবস্থায় ৩টি ককটেল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা জামায়াতের নেতা। তারা নাশকতামূলক কর্মকান্ড ঘটানোর প্রস্তুতি নিচ্ছিলো। তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে গাইবান্ধা থানায় মামলা দায়ের করা হয়েছে।

এমন আরও সংবাদ

Back to top button