দেশজুড়েলিড নিউজ

স্কুলছাত্রকে শ্বাসরোধ করে হত্যা, আটক ৫

খুলনার ডুমুরিয়ার গুটুদিয়া এসিজিবি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র নীরব মণ্ডলকে (১২) শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নীরব গুটুদিয়া গ্রামের শেখর মণ্ডলের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানা যায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার বাড়ির পাশে স্কুলে যায় নীরব। নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে তার পরিবার। এর পর বিকাল সাড়ে ৪টার দিকে নীরবের পিতা শেখরের কাছে মোবাইল ফোন করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ঘটনাটি থানাপুলিশকে জানান শেখর মণ্ডল। খবর পেয়ে পুলিশ নীরবকে উদ্ধার করতে তৎপরতা শুরু করে। একপর্যায়ে রাত ১টার দিকে গুটুদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে নীরবের লাশ উদ্ধার করে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী গুটুদিয়া গ্রামের মৃত সৈয়দ আলী মোল্যার ছেলে সোহেল মোল্যা (১৫),পংকজ মণ্ডলের ছেলে পিতু মণ্ডল (১৫), প্রকাশ রায়ের ছেলে হিরক রায় (১৫), ষষ্ঠ শ্রেণির ছাত্র ক্ষিতিশ রায়ের ছেলে দীপু রায় (১২) ও ১০ম শ্রেণির ছাত্র উপজেলার তেলিগাতি গ্রামের অনিমেশ কবিরাজের ছেলে পিয়াল মণ্ডলকে (১৬) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ডুমুরিয়া থানার ওসি শেখ কনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে আটক করা হয়েছে।

এমন আরও সংবাদ

Back to top button