দেশজুড়ে

যশোরে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের ৪ আরোহীর মৃত্যু

এক্সক্লুসিভ নিউজ, যশোর:  যশোরের অভয়নগরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের নারীসহ ৪ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩জন।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকাল পৌনে ৫টায় অভয়নগরের ভাঙ্গাগেট এলাকার লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৪ জনের মধ্যে ২ জন নারী।

প্রত্যক্ষদর্শী ও নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের মাস্টার মহসীন রেজা জানান, ভৈরব নদের ওপার থেকে একটি প্রাইভেটকার ভৈরব ব্রিজ পার হয়ে যশোর-খুলনা মহাসড়কে উঠছিল। এ সময় ভাঙ্গাগেট এলাকার রেললাইন পার হওয়ার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেসের সামনে পড়লে মুহূর্তের মধ্যেই প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে ২০০ ফুট দূরে গিয়ে ছিটকে পড়ে।

এ সময় প্রাইভেটকারে থাকা ৬ জনের মধ্যে প্রাইভেটকারের চালকসহ ৪ জন ঘটনাস্থলে নিহত হন। আহত অপর ২জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক তথ্যে জানা গেছে নিহতরা হলেন নড়াইলের ইঞ্জিনিয়ার হিরোক, তার বন্ধু আশরাফুল এবং তাদের দুজনের স্ত্রীদ্বয়। তিনি জানান, অভয়নগরের এলবি টাওয়ারে ডাক্তার দেখাতে আসার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা। নিহতেদের ব্যাপারে জানতে নড়াইলে খবর দেয়া হয়েছে। স্বজনরা আসলে বাকি পরিচয় জানা যাবে বলে তিনি জানান।

এমন আরও সংবাদ

Back to top button